সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চান আহসান


অক্টোবর ১৮ ২০২০

নিজস্ব প্রতিনিধি: আগামীকাল ২০ অক্টোবর (মঙ্গলবার) সাতক্ষীরা সদর উপজেলার ১নং বাঁশদহা ইউনিয়নের ৬নং কাজিপাড়া ওয়ার্ডের উপ নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে এলাকার সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। নির্বাচনে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে গণসংযোগ ও পথ সভা চালিয়ে যাচ্ছেন মোরগ প্রতিকের প্রার্থী মো. আহসান উদ্দীন (আহসান)।
রোববার (১৮ অক্টোবর) দিনব্যাপি বাঁশদহা বাজার এলাকাসহ ৬নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময়, পথসভা ও লিফলেট বিতরণ করেছেন মেম্বর পদপ্রার্থী মো. আহসান উদ্দীন (আহসান)। এসময় তিনি বলেন, সাধারণ ভোটারদের দাবীর প্রেক্ষিতে আমার নির্বাচনে অংশ গ্রহণ। আমি নির্বাচিত হলে সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করবো। আমার এলাকার অবহেলিত মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
স্থানীয়রা জানান, বাঁশদহা ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বর প্রার্থী আহসান উদ্দীন (আহসান) এলাকার গরীব-দুঃখী মানুষের কল্যাণে সব সময় এগিয়ে আসেন। সাধারণ মানুষের যে কোন ধরনের সমস্যা সমাধানে তিনি সর্বাত্বক সহযোগিতা করেন। আমরা আগামী নির্বাচনে তাকে মেম্বর হিসেবে দেখতে চাই।
উল্লেখ্য, বিগত ৪ মাস পূর্বে বাঁশদহা ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বর আব্দুল কাদের স্ট্রোকজনিত কারণে মৃত্যুবরণ করায় এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে কেন্দ্র থাকবে আলহাজ্ব মোহাম্মাদ আলী দাখিল মাদ্রাসা। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১ হাজার ৪শ ৯৬ জন। ভোট গ্রহণ চলবে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।