আনুলিয়া ইউপি চেয়ারম্যান লিটনের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


অক্টোবর ৩ ২০২০

সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলমগীর আলম লিটনের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী।
শনিবার বেলা ১১টায় উপজেলার বিছুট বাজারে সহস্রাধিক মানুষের অংশগ্রহনে এ মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ করা হয়। ইউপি সদস্য মাস্টার মোকছেদ গাজীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মোকছেদ মোড়ল, মুক্তিযোদ্ধা আলহাজ্ব রশিদুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম চক্রবর্তী, আনুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর আলম লিটন, পুলিশিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক এটিএম প্রমুখ।
বক্তারা বলেন, ‘বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমকে বাঁধাগ্রস্ত এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে ষড়যন্ত্রকারীরা পায়তারা চালিয়ে যাচ্ছে। আনুলিয়া ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম বাঁধাগ্রস্ত করতে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য সরবরাহ করে অপপ্রচার এবং মিথ্যাচার চালিয়ে যাচ্ছে। এলাকার নামধারী সন্ত্রাসী, বিভিন্ন হত্যা মামলার আসামী এবং বিএনপি-জামায়াতের নাশকতা মামলার আসামীরা সরকারের সমালোচনায় মদদ দিচ্ছে। বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস, ফারুকুজ্জামান, সাহাবুদ্দীন, নয়ন, মুক্তার ও আসাদুলসহ ষড়যন্ত্রকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এলাকাবাসী। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সহ¯্রাধিক নারী পুরুষের সমাগম ঘটে।’ সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহরুল ইসলাম।