Satkhira Journal

পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকারসহ আটক ৩

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকার ও সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার দুপুরে শহরের মিল বাজারস্থ র‌্যাব-৬ কোম্পানি অধিনায়কের কার্যালয়ে র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মো. ইশতিয়াক হোসাইন প্রেস ব্রিফিংয়ে এ তথ্য প্রকাশ করেন।

তিনি বলেন, রবিবার (২৯ আগস্ট) ভোরে র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় ব্যক্তি প্রাইভেট কার যোগে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) নিয়ে খুলনা হতে সাতক্ষীরায় আসছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে র‌্যাবের আভিযানিক দল আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ সাতক্ষীরা সদর থানার মাগুরা মিল বাজারস্থ সুন্দরবন টেক্সটাইল মিলের ১নং গেটের সামনে খুলনা টু সাতক্ষীরা হাইওয়ে রোডের উপর চেকপোস্ট স্থাপন করে।

এ সময় র‌্যাব সদস্যরা সাতক্ষীরা অভিমুখে আসা ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬ প্রাইভেট কারটি চ্যালেঞ্জ করে এবং উক্ত প্রাইভেট কারে থাকা শহরের মধ্যকাটিয়া এলাকার মৃত. আরশাদ হোসেনের ছেলে মাহফুজ আরিফ অপু (২৮), বাটকেখালী রামদেবপুর এলাকার রেজাউল ইসলামের ছেলে মোঃ রায়হান বিপ্লব (২৮) ও শহরের গরেরকান্দা এলাকার মৃত দেসের গাজীর ছেলে মোঃ আনিছ গাজী (৩৫) কে আটক করা হয়।

এ সময় তাদের হেফাজত হতে ৩ হাজার ৪৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উল্লেখ্য যে, গ্রেপ্তারকৃত আসামীরা ইয়াবা পরিবহনের সময় প্রাইভেটকারে উইন্ডশিল্ডে পুলিশ লেখা স্টীকার ব্যবহার করছিল যা তাদের ভুয়া পরিচয় বহন করে।

গ্রেপ্তারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।