সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সংগঠনের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র এক হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রি বিতরণ


জুলাই ১৯ ২০২১

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সংগঠনের পক্ষ থেকে অসহায় ও দুস্থ প্রাক্তন শিক্ষার্থী ও হতদরিদ্র এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ১৯৭৮ সালের প্রাক্তন শিক্ষার্থী মীর রাশেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ হাবিবুল হুসাইন।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও সহকারি শিক্ষক মোঃ আবুল হাসান, বিদ্যালয়ের প্রাক্ত শিক্ষার্থী ও শিশু বিশেষজ্ঞ ডাঃ জাকির হোসেনসহ অনেকে, বিশিষ্ট ব্যবসায়ি জুনায়েদ হোসেন বায়রন, কামরুজ্জামান রাসেল, তাজুর ইসলাম রিপন, শেখ তানজিম কালাম (তমাল), আব্দুল কুদ্দস, প্রাক্তন শিক্ষার্থী ও ১নং ওয়ার্ড কাউন্সিলন কায়সারুজ্জামনা হিমেলসহ অনেকে।

এসময় সংগঠনটির পক্ষ থেকে বলা হয়, বর্তমান করোনা মহামারিতে অসহায় মানুষের মাঝে খাদ্যা সামগ্রির বিতরনের পাশাপাশি বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের কেউ মানবেতর জীবনযাপন করলে তাদেরকে সকল প্রকার সহযোগিতার চেষ্টা করা হবে এবং সম্পূর্ণ গোপনীয়তা রক্ষা করা হবে বলে সংগঠনটির পক্ষ থেকে বলা হয়। এসময় আরও বলা হয়, প্রাক্তন শিক্ষার্থীদের করোনা চিকিৎসার জন্য ইতিমধ্যে এক লাখ ৭১ হাজার টাকার মত করোনার ঔষধ ফ্রি বিতরণ করা হয়েছে।

এছাড়াও সংগঠনটিতে ৯৯টি অক্সিজেন সিলিন্ডার ও চারটি কনসেনট্রেটর রয়েছে যা করোনা আক্রান্ত অসহায় রোগীদের সম্পূর্ণ ফ্রি সেবা দেওয়া হচ্ছে।