মাদককান্ডের ঘটনায় চিন্তিত নন দীপিকা


সেপ্টেম্বর ২৭ ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী এখন জেল হাজতে রয়েছেন মাদককান্ডে সম্পৃক্ততায়। সঙ্গে রয়েছেন তার ভাই শৌভিক চক্রবর্তী। তাদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি ভারতীয় প্রশাসন একের পর এক ধরছে সব মাদক ব্যবসায়ীকে। এ পর্যায়ে ঘটনা কোন দিকে মোড় নেয় সেটিই এখন দেখার বিষয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক সম্পৃক্ততায় পুরো বলিউডে এখন থমথমে পরিবেশ বিরাজ করছে। ধারণা করা হচ্ছে, ভারতীয় প্রশাসনের মুখোমুখি হতে হবে বলিউডের অনেক তারকাকে।
এদিকে মাদকের তালিকায় দীপিকার নাম আসার পর থেকে পুরো ঘটনায় নতুন মাত্রা যোগ করেছে। কারণ, মুখরোচক আলোচনাও জমে উঠেছে তাকে ঘিরেই। যদিও এখন পর্যন্ত দীপিকা এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। তবে, দীপিকার স্বামী রণবীর সিং গণমাধ্যমে এটাকে টুইস্ট নিউজ বলেছেন। একইসঙ্গে বলেছেন, এসব ঘটনার আড়ালে যেন সুশান্তর প্রকৃত ঘটনা ঢেকে না যায়। আর এসব ঘটনায় মোটেও বিচলিত নন দীপিকা পাড়ুকোন।
এদিকে, ভারতে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোতে (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখোমুখী হয়ে ‘ড্রাগ চ্যাট’র বিষয়টি স্বীকার করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভারতীয় গণমাধ্যম বলছে, জিজ্ঞাসাবাদে দীপিকা তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন।